শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্ম বার্ষিকী উপলক্ষে ক্রিড়া সামগ্রী বিতরন

শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্ম বার্ষিকী উপলক্ষে ক্রিড়া সামগ্রী বিতরন

শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্ম বার্ষিকী উপলক্ষে ক্রিড়া সামগ্রী বিতরন
শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্ম বার্ষিকী উপলক্ষে ক্রিড়া সামগ্রী বিতরন

স্টাফ রিপোর্টার: আজ বঙ্গবন্ধু তনয় শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্ম বার্ষিকী উপলক্ষে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ, নওদাপাড়া, রাজশাহীর ক্যাম্পাস সংলগ্ন এলাকার শিশু-কিশোর আর তরুণ ভাইদের মাঝে ফুটবল সহ অন্যান্য যাবতীয় ক্রিড়া সামগ্রী বিতরন করে, বাংলাদেশ ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারী চিকিৎসা বিজ্ঞান ইউনিটের অন্তর্গত ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ।

শহীদ শেখ কামালের হাত ধরেই স্বাধীন বাংলাদেশের তরুণদের মাঝে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার ভিত্তি তৈরি হয়। দেশ স্বাধীনের পর দেশ গড়ে তোলার কাজে মনোযোগী হয়েছিলেন তিনি। শহীদ শেখ কামাল নিজে খেলাধুলা করতেন, পাশাপাশি ক্রীড়া সংগঠক হিসেবে দক্ষতা পরিচয় দিয়েছেন। সাংস্কৃতিক অঙ্গনেও ছিল তার অবাধ বিচরণ।

এ প্রসঙ্গে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে মো: মোস্তফা জামান লাবিব বলেন, “বাংলাদেশ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক, লেখক ভট্টাচার্য্য দাদা ও বাংলাদেশ ছাত্রলীগ সম্মিলিত বেসরকারি চিকিৎসা বিজ্ঞান শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক, ডা: আশিক হাসান স্বাগত ভাইয়ের অনুপ্রেরণা ও সুনির্দিষ্ট দিকনির্দশনায়, আমরা ছাত্রলীগ কর্মীরা কাজ করে যাচ্ছি। শিশু-কিশোর ও তরুণদের খেলার মাঠে ফিরিয়ে আনার জন্য আমাদের এই উদ্যোগ। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে, বাংলার উজ্জ্বল নক্ষত্র বঙ্গবন্ধু তনয় শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মদিনে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করে আমরা এই ক্ষুদ্র আয়োজনের মাধ্যম দিয়ে তাকে স্মরণ করি। আরো স্মরণ করি ক্রীড়া আর সংস্কৃতির প্রতি তার অবদানের কথা। শিক্ষা, ক্রীড়া, সুস্বাস্থ্য ও মাদক মুক্ত তরুণ সমাজ গঠনে আমরা ছাত্রলীগের প্রতিটি কর্মী প্রতিজ্ঞাবদ্ধ। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply